• রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইতালি প্রবাসী আশরাফুল ইসলাম মিরন

গত ৮ জুলাই শুক্রবার ‘একুশে টাইমস্’ অনলাইন নিউজ পোর্টালসহ বেশ কয়েকটি অনলাইন টিভি, পত্রিকায় ও পেইজে “কুলিয়ারচরে ইতালি প্রবাসীর বিরুদ্ধে অবসরপ্রাপ্ত ইউপি সচিবের জায়গা দখলের অভিযোগ” শিরোনামে যে সংবাদগুলো প্রকাশিত হয়েছে তা আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদগুলোতে আমার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। সমাজে আমাকেসহ আমার আত্মীয় স্বজনদের হেয় প্রতিপন্ন করার হীন চক্রান্তে লিপ্ত হয়ে আমার প্রতিপক্ষ সাংবাদিকদের ম্যানেজ করে তাদের দ্বারা “একুশে টাইমস্” অনলাই নিউজ পোর্টালসহ বিভিন্ন অনলাইন টিভি, পত্রিকায় ও পেইজে আমার বিরুদ্ধে এসব সংবাদ প্রকাশ করিয়েছে। আমি প্রকাশিত সংবাদগুলোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মূলতঃ আমি ইতালি থেকে ছুটিতে বাড়ি আসিয়া প্রায় ৪ মাস পূর্বে আমার পৈত্রিক ও ক্রয়কৃত সম্পত্তিতে একটি তিনতলা বিশিষ্ট ভবন নির্মাণের কাজ শুরু করি। ভবনের প্রায় অর্ধেক কাজ সম্পন্ন হওয়ার পর গত ১৭ জুন-২০২২ ইং তারিখ শুক্রবার বিকালে আমার প্রতিবেশী মৃত চান্দ মিয়ার ছেলে স্থানীয় ছয়সূতী ইউনিয়ন পরিষদের সাবেক সচিব সাফি উদ্দিন আহমেদ (৭৫), তার ছেলে মো. মাজহারুল হক জিতু (৫২) ও মো. রফিকুল ইসলাম টিটু (৪৮), মৃত মো. হাবিবুর রহমানের ছেলে মো. মিজানুর রহমান (৫৭) ও মো. ইমরানুর রহমান পাপ্পু (৪৭) মিলে পূর্ব পরিকল্পিত ভাবে আমার নির্মাণাধীন ভবনে অনাধিকার প্রবেশ করিয়া ভবণ নির্মাণে বাঁধা নিষেধ দেয়। বাঁধা নিষেধ দেওয়ার কারণ জানতে চাইলে তারা আমাকে বিভিন্ন প্রকার হুমকি ধামকি দিয়ে বলেন, এখানে তাদের জায়গা আছে। ভবন নির্মাণ কাজ বন্ধ না করলে আমাকে জীবন দিয়ে তার মাশুল দিতে হবে। এঘটনায় গত ৭ জুলাই ও ৮ জুলাই জাতীয় দৈনিক বাংলা ৭১, স্থানীয় দৈনিক পূর্বকণ্ঠ, দৈনিক পূর্বকণ্ঠ অনলাইন নিউজ ভার্সন ও একাধিক নিউজ পোর্টালে সংবাদ প্রকাশিত হওয়ার পর আমার প্রতিপক্ষ বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে তাদের ম্যানেজ করে এসব মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছে।

এছাড়া “দৈনিক পূর্বকণ্ঠ” অনলাইন নিউজ ভার্সনে প্রকাশিত একটি সংবাদ নিয়ে আমার প্রতিপক্ষের মো. রফিকুল ইসলাম টিটু মন্তব্য করে বলেছে পূর্বকণ্ঠের সংবাদকর্মী ঘটনাস্থলে না গিয়ে সংবাদ লিখেছেন। একথাটি সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। ওই সংবাদকর্মী গত ৬ জুলাই বুধবার বিকালে সরেজমিনে ঘটনাস্থলে এসে আমার অভিযোগসহ এলাকাবাসীর বক্তব্য ভিডিও ধারন করে পরদিন ৭ জুলাই প্রতিপক্ষের সাফি উদ্দিন আহমেদ ও কুলিয়ারচর থানার এসআই মো. সাইফুল্লাই সাহেবের বক্তব্য নিয়ে এ সংবাদটি প্রকাশ করিয়েছেন।

আমি প্রতিপক্ষের এসব মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আমাকে অন্যায় ভাবে হয়রানী করার বিচার দাবী করে প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

আশরাফুল ইসলাম মিরন
পিতা- মৃত কুদ্দুস রুহুল আমিন
গ্রাম- মাটি কাটা
উপজেলা- কুলিয়ারচর
জেলা- কিশোরগঞ্জ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *